সীমান্ত সড়কের কাজ শেষ হলে পার্বত্য জেলায় নিরাপত্তা নিশ্চিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্ত সড়কের কাজ শেষ হলে পার্বত্য জেলায় নিরাপত্তা নিশ্চিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবনের সীমান্ত রক্ষা এবং সীমান্তে আরও নিরাপত্তা আরও জোরদার করার জন্য থানচি থেকে লিকরির সীমান্ত সড়কটি সম্পৃক্ত করা হচ্ছে। আমরা আশা করছি এ সড়কটির কাজ শেষ হলে আরও ইনভেস্টার আসবে। আরও লোকজন পুঁজি বিনিয়োগ করবেন। বললেন ।

বৃহষ্প‌তিবার (১৫ অক্টোবর) বেলা ১২ টায় গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি) ও স্থাপত্য অধিদপ্তর এর বাস্তবায়নে এবং বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ৯ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত বান্দরবানের থানচি থানার চতুর্থ তলা ভবনের ফলক উন্মোচন করার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী ব‌লেন, তিন পার্বত্য জেলা থেকে বান্দরবান অনেক সুন্দর, পাশাপাশি খাগড়াছড়ি, রাঙ্গামাটিও সুন্দর জায়গা। পার্বত্য এলাকার মানুষের নিরাপত্তার জন্য যা যা কিছু করার দরকার সবই সরকার করছে বলেও জানান তিনি।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী থানচি থানা ভবনের সামনে বৃক্ষরোপণ করেন। প‌রে স্থানীয়‌দের স‌ঙ্গে মত‌বি‌নিময় অনুষ্ঠানে যোগ দেন।

এছাড়া বিকেলে নির্মাণাধীন সীমান্ত সড়কের বাগলাই নামক চার কিলোমিটার স্থান পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। শুক্রবার (১৫ অক্টোবর) থানচির দুর্গম রেমাক্রী এলাকা পরিদর্শন করে বান্দরবান ত্যাগ করবেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও পুলিশ সুপার জেরিন আখতার প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *