সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন প্রধানমন্ত্রীর বিদায়ী ও নব যোগদানকারী মুখ্য সচিব

সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন প্রধানমন্ত্রীর বিদায়ী ও নব যোগদানকারী মুখ্য সচিব

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বিদায়ী মুখ্য সচিব নজিবুর রহমান ও নব যোগদানকারী প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় কার্যালয়ে পক্ষ থেকে বিদায়ী মুখ্য সচিব নজিবুর রহমানকে ফুল ও ক্রেস্ট উপহার দেয়া হয় এবং নব যোগদানকারী মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসকে ফুল দিয়ে বরণ করা হয়।ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম, প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, সাবেক এসডিজি মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া।

এসময় নব যোগদানকারী মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মোঃ নজিবুর রহমান এর বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম, প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মোঃ নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম। এছাড়া আরও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর মহাপরিচালকগণের পক্ষ থেকে মহাপরিচালক-০১ মোহাম্মদ সালাহ উদ্দিন, প্রধানমন্ত্রীর একান্ত সচিব তোফাজ্জেল হোসেন মিয়া, প্রধানন্ত্রীর কার্যালয়ের দপ্তর ও সংস্থাসমূহের পক্ষ থেকে বেপজা’র চেয়ারম্যান মেজর জেনারেল এস এম সালাউদ্দিন ইসলাম ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিচালক প্রশাসন মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সকল মহাপরিচালক, পরিচালক এবং সকল দপ্তর ও সংস্থা সমূহের কর্মকর্তাগণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *