সংসদ সদস্য হাবিবুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সংসদ সদস্য হাবিবুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৬ মে) প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস পাঠানোর শোকবার্তায় একথা জানানো হয়।

শোকবার্তায় শেখ হাসিনা বলেন, রাজনীতি ও জনগণের কল্যাণে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীরা শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন তারা।

তার মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি, আইনমন্ত্রী আনিসুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা, সংস্কৃতি প্রতিমন্ত্রীর কে এম খালিদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

শোক বার্তায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা বলেন, ‘হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের যে ক্ষতি হলো তা পূরণ হবার নয়।  বাংলাদেশের আওয়ামী লীগের রাজনীতি ও স্থানীয় উন্নয়নে সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।’

হাবিবুর রহমান মোল্লা (৭৮) বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *