মাজেদের ফাঁসি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুজিববর্ষের উপহার : স্বরাষ্ট্রমন্ত্রী

মাজেদের ফাঁসি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুজিববর্ষের উপহার : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি আব্দুল মাজেদের ফাঁসি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেশবাসীর জন্য মুজিববর্ষের উপহার।

রোববার (১২ এপ্রিল) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর মাধ্যমে শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ দুস্থ ও অসহায়দের মধ্যে বিতরণের জন্য দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তরের সময় একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গতকাল বঙ্গবন্ধুর একজন খুনির (আব্দুল মাজেদ) ফাঁসি কার্যকর হয়েছে। জাতি আবার ভারমুক্ত হলো।

‘তার ফাঁসি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশবাসীর জন্য মুজিববর্ষের উপহার।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বাকি আরো পাঁচজন খুনি বিদেশে পলাতক। তাদের দু’জন কোথায় আছে সে সম্পর্কে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য রয়েছে। তবে সবাইকে দেশে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। দেশে এনে তাদেরও ফাঁসি কার্যকর করা হবে।

করোনা ভাইরাসের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী দেশের মানুষকে ঘরে অবস্থান করার জন্য এবং অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য আহ্বান জানান।

হস্তান্তরিত এ ত্রাণ (প্রতি প্যকেটে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ ও ১টি সাবান) স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচনী এলাকায় দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *