বঙ্গবন্ধুর নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র পেয়েছে: হেলাল

বঙ্গবন্ধুর নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র পেয়েছে: হেলাল

ওমর ফারুক,নওগাঁ-০৬: নওগাঁর রাণীনগরে আজ নওগাঁ-০৬ সংসদীয় আসনের আওয়ামিলীগের মনোনীত এমপি প্রার্থী

আলহাজ্ব মোঃ আনোয়ার হেলাল কে বিজয়ী করার লক্ষে আজ শুক্রবার সকাল ১০ টায় রানীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিধবা ভাতা,বয়স্ক ভাতা, স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধী ভাতাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নওগাঁ-০৬ সংসদীয় আসনের আওয়ামীলীগ ও শেখ হাসিনার মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছে। পেয়েছে লাল সবুজের পতাকা,পেয়েছে সার্বভৌমত্ব ভূখন্ড।

তিনি আরও বলেন, যে নেতার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতে না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের জন্য ভাত ও ভোটের অধিকার নিয়ে আজীবন লড়াই-সংগ্রাম করেছেন।

তিনি জীবনের মায়া ত্যাগ করে বিভিন্ন সময় লড়াই সংগ্রাম করতে গিয়ে বঙ্গবন্ধু জীবনে বহুবার বার কারাবন্দি হয়ে জেল খেটেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গরীব অসহায় প্রতিবন্ধী, বিধবা,বয়স্ক,স্বামী পরিত্যাক্তাদের জন্য প্রতিমাসে ভাতার ব্যবস্থা করেছেন। এটি একটি শেখ হাসিনা সরকারের যুগান্তকারী পদক্ষেপ।

সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী ১৭ই অক্টোবর নৌকা মার্কা বিজয়ের লক্ষ্যে আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোটের প্রচারণায় অংশ নিন। তাহলেই ১৭ তারিখের বিজয় আমাদের সু-নিশ্চিত হবে ইনশাল্লাহ্। জয় বাংলা।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মোঃ আব্দুল মালেক, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রোউফ দুলু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজ উদ্দিন প্রামাণিক,সাংগঠনিক সম্পাদক মোঃ রাফিফ হোসেন রাঙ্গা,সাবেক সভাপতি মোঃ বারেক মোল্লা, রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন জয় প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *