প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নই ১৪ দলের লক্ষ্য : আমু

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নই ১৪ দলের লক্ষ্য : আমু

১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, করোনা সংকট মোকাবিলায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে দিক নির্দেশনা রয়েছে, তা বাস্তবায়ন করাই এই মুহূর্তে ১৪ দলের সবচেয়ে বড় কাজ।

বুধবার (৮ জুলাই) নিজ বাসভবন থেকে দেওয়া ভিডিও বার্তায় এসব কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জন্য জনগণকে সচেতন করা গেলে এবং  বুঝানো গেলে আজকের  লকডাউন যে পর্যায়ে আছে, তা সফলভাবে সম্পন্ন করা হলে, করোনা বিস্তার  রোধ সম্ভব হবে। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা সঠিকভাবে বাস্তবায়নের জন্য ১৪ দলের সব নেতাকর্মীর প্রতি  আহ্বান জানান তিনি।

তিনি বলেন,  শেখ হাসিনার হাত ধরেই ১৫ দল সৃষ্টি হয়েছিল। এখন যে ১৪ দল আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তার প্রধান। কঠিন দিনগুলোতেও তিনি স্বৈরাচারবিরোধী আন্দোলন, খালেদাবিরোধী আন্দোলনে ভূমিকা রেখেছেন। নতুন করে আবারও পুরনো দিনের সঙ্গে সম্পৃক্ত হওয়ার সুযোগ দেওয়ায় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ১৪ দলের  মুখপাত্র।

তিনি আরও বলেন, অতীতে যেভাবে শেখ হাসিনার রাজনৈতিক দৃষ্টিভঙ্গি, কর্মসূচি ও আন্দোলন সংগ্রামের ডাক বাস্তবায়নে  কাজ করেছি, ভবিষ্যতেও এর ব্যতিক্রম হবে না।

সদ্য প্রয়াত ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের বিদেহী  আত্মার মাগফিরাত কামনা করে আমু বলেন, দীর্ঘদিন যাবৎ ১৪ দলের দায়িত্বে থাকা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ১৪ দলের যে ক্ষতি হয়েছে, তা পূরণ করার চেষ্টা করবেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *