প্রধানমন্ত্রীকে অত্যন্ত কণ্টকাকীর্ণ পথ বেয়ে সামনে এগুতে হয়েছে: আমু

প্রধানমন্ত্রীকে অত্যন্ত কণ্টকাকীর্ণ পথ বেয়ে সামনে এগুতে হয়েছে: আমু

পৃথিবীর কোনো রাষ্ট্রনায়ককে শেখ হাসিনার মতো এতো কঠিন পরিস্থিতি মোকাবিলা করে চলতে হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অত্যন্ত কণ্টকাকীর্ণ পথ বেয়ে সামনে এগুতে হয়েছে। তবু সবকিছু মোকাবিলা করে তিনি বাংলাদেশকে এই অবস্থানে আনতে সক্ষম হয়েছেন।

বুধবার (৩০ সেপ্টম্বর) আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় তিনি একথা বলেন।

আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা শুধু দেশকেই সারাবিশ্বে মর্যাদাশীল করেননি। তার এই অকল্পনীয় রাষ্ট্রনায়কোচিত কর্মকাণ্ডের মধ্য দিয়ে নিজেকেও বিশ্বের হাতেগোনা কয়েকজন সফল মর্যাদাশীল রাষ্ট্রনায়কের মধ্যে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

সভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর করিব নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আকতার, সাম্যবাদি দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ন্যাপের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, গণতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক জাকির হোসেন, গণতন্ত্রী পার্টির নেতা অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *