নতুন পিএসও-কে লে. জে. পদের ব্যাংক ব্যাজ পরানো হয়েছে

নতুন পিএসও-কে লে. জে. পদের ব্যাংক ব্যাজ পরানো হয়েছে

সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) ওয়াকার-উজ-জামানকে আজ বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে লেফটেন্যান্ট জেনারেল পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়া হয়।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বাসসকে বলেন, ‘নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল ও বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মশিহুজ্জামান সেরনিয়াবাত ওয়াকার-উজ-জামানকে ব্যাজটি পরিয়ে দেন।’
তিনি আরো বলেন, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নতুন পিএসও’র তার দায়িত্ব পালনে সাফল্য কামনা করেন এবং এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।
এ সময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল অব. তারিক আহমেদ সিদ্দিক এবং প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের পক্ষ থেকে আর্মি কোয়ার্টারমাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল মো. শামসুল হক উপস্থিত ছিলেন।
এর আগে, সরকার সেনা সদরদপ্তরের সামরিক সচিব মেজর জেনারেল ওয়াকার-উজ-জামানকে লেফটেন্যান্ট জেনারেল হিসেবে পদন্নোতি দিয়ে সশস্ত্র বাহিনী বিভাগের পিএসও করা হয়। পিএসও হিসেবে লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় আজ ৩০ নভেম্বর থেকে তার এই নতুন নিয়োগ কার্যকর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *