দুই মেয়রের শোকবার্তা

দুই মেয়রের শোকবার্তা

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এক শোক বার্তায় মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন সদা হাস্যোজ্জল একজন রাজনীতিবিদ। রাজনীতিবিদ-জনপ্রতিনিধি বদর উদ্দিন আহমদ কামরান এক বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে তিনি সাধারণ মানুষের মনে ঠাঁই করে নিয়েছিলেন। তার মৃত্যুতে আমরা এক মহান নেতাকে হারালাম।’

মেয়র আতিকুল ইসলাম মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পৃথক শোক বার্তায় দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ৫ জুন ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে সাবেক মেয়র কামরানের করোনা শনাক্ত হয়। পরদিন ৬ জুন সকালে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৪ জুন ২০২০) দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন বদর উদ্দিন আহমদ কামরান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *