কাল সকাল সাড়ে ১০টায় নাসিমের জানাজা

কাল সকাল সাড়ে ১০টায় নাসিমের জানাজা

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নামাজে জানাজা আগামীকাল রোববার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। আনুষ্ঠানিকভাবে এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, সকাল সাড়ে ১০টায় মোহামদ নাসিমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

তিনি আরও বলেন, এখন করোনা সংকটে আমরা চাই না যে, হাজার হাজার মানুষ আসুক। বরং আপনারা যে যেখানে আছেন, সেখান থেকেই মোহাম্মদ নাসিমের জন্য দোয়া করেন। আল্লাহ যেন তাকে বেহেস্ত ন্সিব করেন। স্বাস্থ্যবিধি মেনে আগামীকাল সাড়ে রোববার বনানী কবরস্থানে মোহাম্মদ নাসিমের দাফনের প্রস্তুতি টায় তার জানাজা অনুষ্ঠিত হবে। তারপর তাকে দাফন করা হবে। ।

আটদিন মৃত্যুর সঙ্গে লড়ে আজ শনিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান মোহাম্মদ নাসিম। তার ছোট ছেলে তমাল যুক্তরাষ্ট্রে অবস্থান করছিলেন। বাবার মৃত্যু সংবাদ শোনার সঙ্গে সঙ্গে তিনি আমেরিকা থেকে দেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তিনি আসার পর আগামীকাল সকালে মোহাম্মদ নাসিমের দাফন করা হবে বলে তার পরিবার জানিয়েছে।

প্রসঙ্গত যে, গত ১ জুন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার উন্নতি ঘটলে ৫ জুন তাকে কেবিনে নেওয়ার কথা ছিল। কিন্তু সেদিন ভোরেই তার ব্রেন স্ট্রোক হয়। এরপর তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তিনি কোমায় ছিলেন। মোহাম্মদ নাসিমের বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *