এক দিনে দেশে করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ১৮৬

এক দিনে দেশে করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ১৮৬

দেশে করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ১৮৬ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৯০ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জন।

বুধবার (৬ মে) দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া বুলেটিনে এ তথ্য জানান অতিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।

অতিরিক্ত মহা-পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ২৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৭৯০ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জন। গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ১৮৬ জনের মৃত্যু হয়েছে।

অধ্যাপক নাসিমা সুলতানা জানান, নতুন করে যারা মারা গেছেন তাদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী, দুজন ঢাকার এবং একজন ঢাকার বাইরের, দুজন ষাটোর্ধ্ব এবং একজন চল্লিশোর্ধ্ব।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন ৮৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ হাজার ৩২৭ জন।

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ৩৬ লাখ ৬২ হাজার ১০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ২ লাখ ৫৭ হাজার ২০৭ জন। বিপরীতে সেরে উঠেছেন ১২ লাখ ৪৭ হাজার ৩৭৪ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ১৮৬ জনের। মোট আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭১৯ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *