ইমাম ও মুয়াজ্জিনদের ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী

ইমাম ও মুয়াজ্জিনদের ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ইমাম ও মুয়াজ্জিনদের ধন্যবাদ জানিয়েছেন। মসজিদে সীমিত আকারে নামাজ পড়ার বিষয়টি নিশ্চিত হওয়ায় এ ধন্যবাদ জানান তিনি।

সোমবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় রাজশাহী বিভাগের জেলাসমূহের সঙ্গে প্রধানমন্ত্রীর সরকা‌রি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সে ইমাম ও মুয়াজ্জিনদের ধন্যবাদ দেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘সবাইকে বলবো ঘরে বসে আল্লাহর কাছে দোয়া করেন। রমজানে আল্লাহর কাছে দোয়া করেন। যাতে বাংলাদেশ যেন এই দুর্যোগ থেকে মুক্তি পায়। সারা বিশ্বের মানুষ যেন মুক্তি পায়।’

এর আগে গত ২৪ এপ্রিল ধর্মমন্ত্রণালয়ের জারি করা নির্দেশনায় বলা হয়, ১০ জন মুসুল্লি ও দুজন হাফেজসহ মোট ১২ জনের অংশগ্রহণে রমজান মাসে মসজিদগুলোতে তারাবির নামাজ আদায়ের সুযোগ থাকবে। করোনাভাইরাসের সংক্রমণের কারণে মুসুল্লিদের বাসায় তারাবির নামাজ আদায়ের অনুরোধ জানানো হয়।

ভি‌ডিও কনফা‌রেন্সে বিভাগের বি‌ভিন্ন জেলার জেলা প্রশাসক, পু‌লিশ বা‌হিনী, সি‌ভিল সার্জন, নার্স, রাজ‌নৈ‌তিক ব‌্য‌ক্তি, সেনাসদস‌্য, মস‌জি‌দের ইমাম, শিক্ষকসহ বি‌ভিন্ন পেশাজীবীর স‌ঙ্গে ক‌রোনা প‌রি‌স্থি‌তি ও ত্রাণ বিতরণ নি‌য়ে মত‌বি‌নিময় করেন প্রধানমন্ত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *