ইউএনওর ওপর হামলাকারী দুইজনই কম বয়সী

ইউএনওর ওপর হামলাকারী দুইজনই কম বয়সী

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলাকারী দুইজন। তারা দুইজনেই কম বয়সী।বাসভবনের সিসিটিভি ফুটেজে দুইজনের উপস্থিতির বিষয়টি দেখা গেলেও তাদের চেহারা অস্পষ্ট।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন ওই ইউএনওর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি বলেন, বাসার সামনের সিসিটিভি ফুটেজে হালকা গড়নের কমবয়সী দুইজনকে প্রবেশ করতে দেখা গেছে। তবে তাদের চেহারা অস্পষ্ট, চেনা যাচ্ছে না। তারা ইউএনওকে হাঁতুড়ি জাতীয় কিছু দিয়ে আঘাত করেছে বলে মনে হচ্ছে।

জড়তিদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, স্থানীয় পুলিশ সুপার আমাদের আশ্বস্ত করেছেন। আশা করছি, খুব দ্রুত হামলাকারীদের গ্রেফতার সম্ভব হবে।

তিনি বলেন, চিকিৎসাধীন ওয়াহিদা খানমের সেন্স আছে এবং স্পষ্ট কথা বলতে পারছেন। তিনি হামলাকারী কাউকে চিনেন না বলে জানিয়েছেন। তার ভাষ্যমতে, কারো সঙ্গে কোন ধরনের শত্রুতা ছিলো না।

এখন পর্যন্ত হামলার কারণটি অস্পষ্ট। তদন্ত চলছে, হামলাকারীদের বের করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ইউএনওদের নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইউএনওদের নিরাপত্তার বিষয়ে আমরা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। আশা করছি, আগামী সপ্তাহের মধ্যে ইউএনওদের বাসভবনে নিরাপত্তা দেওয়ার জন্য আনসার সদস্য মোতায়েনের বিষয়টি নিশ্চিত করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *